ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

রাজনীতি

নির্বাচনী প্রচারণাকালে স্বতন্ত্র প্রার্থীর স্ত্রীর ওপর ডিম নিক্ষেপ, আহত ৩ নারী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
নির্বাচনী প্রচারণাকালে স্বতন্ত্র প্রার্থীর স্ত্রীর ওপর ডিম নিক্ষেপ, আহত ৩ নারী

বরগুনা: বরগুনা পৌরসভা নির্বাচনে প্রচারণার সময় বর্তমান মেয়র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেনের স্ত্রীর ওপর হামলা ও ডিম নিক্ষেপের অভিযোগ উঠেছে। এসময় প্রচারণার মাইক ভাঙচুর করারও অভিযোগ আনা হয়।

 

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে বরগুনা পৌর মার্কেটের পেছনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহাদাত হোসেনের স্ত্রী হেনারা বেগম, ইভা মনি (২০) ও তামান্না লাবনী (২৪) নামের তিনজন আহত হয়েছে।

এ বিষয়ে হেনারা বেগম জানান, প্রতিদিনের মতো তিনি তার স্বামী স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান পৌর মেয়র শাহাদাত হোসেনের পক্ষে প্রচারণার জন্য পৌরসুপার মার্কেটের ব্যবসায়ীদের কাছে যান। এসময় তার বোনের দুই মেয়ে ইভা মনি ও তামান্না লাবনীসহ আরো কয়েকজন নারী সমর্থক সঙ্গে ছিলেন। প্রেসক্লাবের গলিতে প্রচারণার সময় মুখে রুমাল বাঁধা অজ্ঞাতপরিচয় এক যুবক তাদের লক্ষ্য করে ডিম ছুড়তে থাকে। কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক ডিমের খাঁচা দিয়ে তিনজনকে পিটিয়ে আহত করেন। একপর্যায়ে সেখানে জেলা ছাত্রলীগের সভাপতি যুবায়ের আদনান অনিক ও তানভীর হোসাইন উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। খবর পেয়ে বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম, পরিদর্শক শহিদুল ইসলামসহ পুলিশ কর্মকর্তা ঘটাস্থলে ছুটে যান।

হেনারা বেগমের অভিযোগ, আওয়ামী লীগ প্রার্থী কামরুল আহসান মহারাজের সমর্থকরা এ হামলা চালিয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কামরুল আহসান মহারাজ বলেন, বর্তমান মেয়র বরগুনার ঐতিহ্যবাহী পৌর মার্কেটকে কুক্ষিগত করে ব্যবসায়ীদের কাছ থেকে লাখ লাখ টাকা নিয়েছেন। ব্যবসায়ীরা তার দুর্নীতির কারণে ক্ষুদ্ধ হয়ে প্রচারকদের লাঞ্ছিত করে থাকতে পারে। এ ঘটনায় আওয়ামী লীগ বা আমার সমর্থকরা কেউ জড়িত নয়।

এ বিষয়ে বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ   সুপার মেহেদী হাসান বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই আমরা ঘটনাস্থলে যাই। ঘটনা যারা ঘটিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে। প্রত্যেক প্রার্থী যাতে নিরপদে প্রচারণা চালাতে পারেন সেজন্য যা ব্যবস্থা নেওয়ার পুলিশ নিয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa