ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

রাজনীতি

দুর্নীতি আর অপচয় এই সরকারের অপর নাম: জাফরুল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
দুর্নীতি আর অপচয় এই সরকারের অপর নাম: জাফরুল্লাহ

ঢাকা: দুর্নীতি আর অপচয় বর্তমান সরকারের অপর নাম বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, প্রতিটি ক্ষেত্রে, প্রতিটি কার্যকলাপে তাদের দুর্নীতি দৃশ্যমান; টিকা নিয়েও তাদের দুর্নীতি প্রকাশ পাচ্ছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে নাগরিক ঐক্য আয়োজিত আলোচনা সভায় এমন প্রশ্ন করে সন্দেহ প্রকাশ করেন তিনি।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, করোনার ভ্যাকসিন আমাদের অধিকার। প্রতিটি জনগণের এই ভ্যাকসিনের প্রয়োজনীয়তা রয়েছে। আজকেও যদি পত্রিকা দেখেন, করোনার কারণে দেশে দারিদ্র্য বেড়েছে। তাই দেশের জনগণ যাতে স্বাভাবিক অবস্থায় ফিরে যেতে পারে সে জন্য গরিবদের ভ্যাকসিন দেওয়া দরকার। কিন্তু সরকার ভালো কথা শুনবে না।

আলোচনা সভায় মাহমুদুর রহমান মান্নার সভাপতিত্বে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক শওকত মাহমুদ ও গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
পিএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa