ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

রাজনীতি

কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি

ঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

শনিবার (২৩ জানুয়ারি) দলটির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে রোববার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় রাজধানীর বনানীতে মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত ও মোনাজাত করা হবে।

আগামী ২৫ জানুয়ারি (সোমবার) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।   এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। এছাড়া স্বেচ্ছাসেবক দলের জেলা ও মহানগর শাখাগুলোতে মরহুম আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।

তিনি আরও বলেন, মরহুম আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী যথাযথভাবে পালনের জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa