ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবলীগে পদ পেয়ে বেপরোয়া নিক্সন চৌধুরী: কাদের মির্জা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
যুবলীগে পদ পেয়ে বেপরোয়া নিক্সন চৌধুরী: কাদের মির্জা আব্দুল কাদের মির্জা ও মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী (ফাইল ছবি)

ঢাকা: নৌকার প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করে সংসদ সদস্য হয়ে উল্টো যুবলীগের প্রেসিডিয়ামে জায়গা পাওয়ায় বেপরোয়া আচরণ করছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী।  

মঙ্গলবার (১৯ জানুয়ারি) গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন নোয়াখালীর বসুরহাটের নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

মির্জা কাদের বলেন, তিনি তো এখন এমপি, ছেলে বলা যায় না। আমাদের দুর্ভাগ্য এসব দেখতে হচ্ছে। বাচ্চা ছেলেরা যাদের কোনো যোগ্যতা নেই, নীতি-নৈতিকতা নেই, যারা মাদকাসক্ত তারা আজকে এমপি হচ্ছে। তিনি জনগণের সামনে শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করে জাফরউল্লাহ সাহেবের বিরুদ্ধে ভোট করে সন্ত্রাসী দিয়ে জয়যুক্ত হয়েছেন। আমি মনের কষ্ট থেকে কিছু কথা-বার্তা বলি, বলতে গিয়ে কিছু ভুল বলতেও পারি।

তিনি আরও বলেন, নিক্সন চৌধুরীর ক্ষমতা পাওয়ার উৎস হচ্ছে যুবলীগের মতো একটা সংগঠনের প্রেসিডিয়াম সদস্য পাওয়ায়। কীভাবে তাকে প্রেসিডিয়াম সদস্য করা হলো। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং অ্যাসিল্যান্ডের মতো সম্মানজনক সরকারি কর্মকর্তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এই সাহস তিনি পায় কোথা থেকে? কে দেন তাকে এই সাহস?। সবাই ছেড়ে দিলেও আল্লাহ তাকে ছাড়বে না।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।