ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গোপালগঞ্জের রামদিয়ায় আ.লীগের আঞ্চলিক কার্যালয়ের ভিত্তিস্থাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
গোপালগঞ্জের রামদিয়ায় আ.লীগের আঞ্চলিক কার্যালয়ের ভিত্তিস্থাপন আঞ্চলিক কার্যালয়ের ভিত্তিস্থাপন। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন প্রধান অতিথি হিসেবে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 
 
এ সময় গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য শরীফ সোহরাফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. খায়েরুজ্জামান খায়ের, বলাই চাঁদ দে, বেথুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ক্ষীরোদ রঞ্জন বিশ্বাস, সিংগা ইউনিয়নের চেয়ারম্যান প্রণব কুমার সরকার, নিজামকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোহাব্বত হোসেন জুয়েল, আওয়ামী লীগ নেতা জাহিদ হোসেন মিয়া, অ্যাডভোকেট মাহাবুবুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

জানা যায়, উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যক্রমকে আরো গতিশীল করতে কাশিয়ানী উপজেলার একাংশের ৭টি ইউনিয়নের জন্য এ দলীয় কার্যালয়টি নির্মাণ করা হচ্ছে। এই ৭টি ইউনিয়ন গোপালগঞ্জ-২ সংসদীয় আসনের অন্তর্ভুক্ত।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।