ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতিসহ নিহত ২      

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতিসহ নিহত ২      

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবারক হোসেনসহ (৪৫) দুইজন নিহত হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সাওঘাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন উপজেলার মর্তুজাবাদ এলাকার মোবারক হোসেন ও সোনাব এলাকার করিম মিয়া (৫০)।  

নিহত মোবারক হোসেনের ভাই মকবুল হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, তার বড় ভাই মোবারক হোসেন ও করিম মিয়া একটি মোটরসাইকেলে করে সাওঘাট এলাকা থেকে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ভুলতা এলাকার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৮৪৩৬১)  মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা দুজনেই কাভার্ডভ্যানের নিচে চাপা পড়েন। এসময় ঘটনাস্থলেই তারা নিহত হন। মোবারক হোসেন ভুলতা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিল।            

ভুলতা ফাড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) উত্তম কুমার বলেন, কাভার্ডভ্যানের চাপায় দুইজন মোবারক হোসেন ও করিম মিয়া নামে দুজন নিহত হয়। এ ঘটনায় কাভার্ডভ্যানটিসহ তার চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। নিহতদের মরদেহগুলো কাচঁপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।