ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

টাঙ্গাইলে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় হামলা, ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
টাঙ্গাইলে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় হামলা, ভাঙচুর টাঙ্গাইলের মানচিত্র

টাঙ্গাইল: টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় হামলা ও ভাঙচুর হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় মিল্ক ভিটার সামনে এ হামলার ঘটনা ঘটে।

বিএনপি মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানু জানান, ১ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত ধানের শীষ প্রতীকের পক্ষে নির্বাচনী সভায় যোগদানের জন্য তিনি বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খানসহ জেলা বিএনপির নেতারা সভাস্থলে যান। সভা শুরুর কিছুক্ষণ পরেই নৌকা মার্কার স্লোগান দিয়ে ২০/২৫ জনের একটি দল সভাস্থলে হামলা করে। তারা বিএনপি নেতাদের দিকে চেয়ার ছুড়ে মারে। এর কিছুক্ষণ পর আবার লাঠি সোটা নিয়ে তারা হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাঙচুর করে। ফলে সেখানে সভা বন্ধ হয়ে যায়।

এ হামলার জন্য মাহমুদুল হক ওই ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীদের দায়ী করেন। তিনি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে বিষয়টি জানাবেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক, বিএনপির মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানু এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত প্রার্থী আব্দুল কাদের মেয়র পদে অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।