ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচিতে পুলিশি বাধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
বরিশালে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচিতে পুলিশি বাধা বরিশালে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি

বরিশাল: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করেছে ছাত্রদল। তবে পুলিশি বাধায় পণ্ড হয়ে যায় ওই কর্মসূচি।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরের সদররোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর ছাত্রদল।

বিভিন্ন ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের অংশগ্রহণে এতে সভাপতিত্ব করেন বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করীম রনি।

সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলে সাংগঠনিক সম্পাদক একরামুল ইসলাম তছলিম, বরিশাল বিএম কলেজ ছাত্রদলের আহ্বায়ক মাজহারুল ইসলাম বাবু, সাবেক ছাত্রদল নেতা মো. জসিম উদ্দিন, রেজাউল করীম শাকিল, মো. সজিব গাজী, শহিদুল ইসলাম জাহিদ, কালু খান, তুহিন হাওলাদার, বাবুল কাজী, সজল কাজী প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের করা হয়, যা অশ্বিনী কুমার হল চত্বরে গেটের কাছে পৌঁছালে পুলিশি বাধায় পণ্ড হয়ে যায়।

এর আগে ছাত্রদলের নেতাকর্মীরা সমাবেশে যোগ দেওয়ার জন্য আগরপুর রোডে এসে জড়ো হন। সেখান থেকে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হয়। এ কর্মসূচির মধ্যেই ছাত্রদলের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনাও ঘটে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।