ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে ইসির পদত্যাগ দাবি বিএনপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
নারায়ণগঞ্জে ইসির পদত্যাগ দাবি বিএনপির নারায়ণগঞ্জে ইসির পদত্যাগ দাবি বিএনপির

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নির্বাচন কমিশনের পদত্যাগ দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন শুরু হয়।

সকাল সাড়ে ১০টার মধ্যে প্রেসক্লাবের সামনে থেকে মানববন্ধন চলে যায় চাষাঢ়া শহীদ মিনার পর্যন্ত।

এর আগে সকাল ১০টা থেকেই বিভিন্ন থানা, পৌরসভা, অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে এসে মানববন্ধনে যোগ দেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, ‘এদেশের নির্বাচন কমিশন কত বড় নির্লজ্জ তা আর বলার অবকাশ রাখে না। বাংলাদেশে শুধু একজন লোককে খুশি রাখতে সব চালানো যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুশি রাখলেই সব চালানো যায়। ৪২ জন বিশিষ্ট নাগরিক ইসির পদত্যাগ দাবিতে রাষ্ট্রপতি বরাবর আবেদন দিয়েছেন। মাননীয় রাষ্ট্রপতি, আপনি যদি শুধু আওয়ামী লীগের রাষ্ট্রপতি হয়ে থাকেন তাহলে কিছু বলার নেই। কিন্তু যদি সারাদেশের মানুষের রাষ্ট্রপতি হয়ে থাকেন তাহলে এই ইসির যে দুর্নীতির অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে তদন্ত করবেন, ব্যবস্থা নেবেন। আপনি আপনার স্বচ্ছতা ও আপনি যে দেশবাসীর রাষ্ট্রপতি সেটি প্রমাণ করতে এ আবেদনের তদন্ত করবেন। ’

তিনি বলেন, ‘আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধেও একটি মিথ্যা মামলায় যে পরোয়ানা জারি হয়েছে সেটিও প্রত্যাহার করার দাবি জানাই আমি। ’

এতে জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, নাছির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আবদু, জাহিদ হাসান রোজেল, সদস্য খন্দকার আবু জাফর, নজরুল ইসলাম টিটু, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, মোশারফ হোসেন, হাজী সেলিম, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, হাবিবুর রহমান হাবু, দুলাল হোসেন, নুরুন্নাহার বেগম, রহিমা শরীফ মায়া, রুহুল আমিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক আকরাম, নারী দলের নেত্রী রহিমা শরীফ মায়া, জেলা নারী দলের সভাপতি নুরুন্নাহার বেগম, তাঁতি দলের সভাপতি শুক্কুর মাহমুদ, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।