ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সব শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
সব শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের আহ্বান শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার

ঢাকা: দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।  

রোববার (১০ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুরের মনিপুরে অবস্থিত মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল বালক শাখায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও বঙ্গবন্ধুর নবনির্মিত ভাস্কর্যের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের নতুন প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও জাতির পিতার অবদান সম্পর্কে সচেতন হবে।

তিনি বলেন, দেশের জনগণ উন্নয়ন চায়। গণতান্ত্রিক পরিবেশ বিরাজমান থাকায় সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রমের সুফল জনগণ পাচ্ছে।

কামাল আহমেদ মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও নির্দেশনায় বাংলাদেশ করোনা সংক্রমণ রোধ ও অর্থনৈতিক উত্তরণে সফলতার স্বাক্ষর রাখছে। প্রতিমন্ত্রী এ সময় যথাযথভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ ও শারীরিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন থাকার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগের নেতা ও গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানের পরে শিল্প প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে মিরপুরের মনিপুরে ৫০০ দুস্থ ও অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।  

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
জিসিজি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।