ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

বিএনপি-জামায়াত জোট সরকার লুটপাটের রাজনীতি করেছে : পানিসম্পদ মন্ত্রী

ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

ঠাকুরগাঁও : বিএনপি-জামায়াত জোট সরকার শুধু লুটপাটের রাজনীতি করে দেশ ধ্বংস করেছে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

মঙ্গলবার বিকেল ৬টায় ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন পরিষদের নব নির্মিত ভবন উদ্বোধন উপলে আয়োজিত সভায় মন্ত্রী এ মন্তব্য করেন।



তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট সরকার লুটপাট করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে। বিদ্যুৎ উৎপাদন না করে খাম্বা লিমিটেড করে তারা জনগণের টাকা লুট করেছে। ’

মন্ত্রী বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ইঙ্গিত করে বলেন, ‘মতায় থাকতে লুটপাট করে বর্তমানে তিনি প্রায় ১৭ শ’ কোটি টাকার মালিক হয়েছেন। কিন্তু বর্তমান মহাজোট সরকার কৃষক বান্ধব সরকার, জনগণের সরকার। মাত্র ২২ মাসেই যে সব উন্নয়ন হয়েছে তা কোনো সরকার করতে পারেনি। ’

দেবীপুর ইউপি চেয়ারম্যান নুর ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক মুহা. শহিদুজ্জামান, পুলিশ সুপার হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন বাবু, সদর উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র।

বাংলাদেশ সরকারের অর্থায়নে প্র্য়া ৭১ লাখ টাকা ব্যয়ে রিপ প্রকল্পের আওতায় এলজিইডি ইউনিয়ন পরিষদ ভবনের নির্মান কাজ বাস্তবায়ন করেছে।

বাংলাদেশ সময় : ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa