ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

‘শুধু দলের নয় নির্বাচনে নিরপেক্ষ ভোটারদের সমর্থন আদায় করতে হবে’

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
‘শুধু দলের নয় নির্বাচনে নিরপেক্ষ ভোটারদের সমর্থন আদায় করতে হবে’

নবাবগঞ্জ (ঢাকা): প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে  বলেছেন, শুধু দলের নয় আগামী নির্বাচনে নিরপেক্ষ ভোটারদের সমর্থন আদায় করতে হবে তবেই নির্বাচনে জয়ী হতে পারবেন।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর আব্দুল ওয়াছেক মিলনায়তনে নবগঠিত উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় ভার্চ্যুয়াল মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের তিনি এ কথা বলেন।

এফ রহমান বলেন, দলের মধ্যে যেন কোনো মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ ঠাঁই না পায় সেদিকে নজর রাখতে হবে। সেজন্য সবার আগে আওয়ামী লীগের সদস্য পদ নিতে হবে। তা হতে হবে সমন্বিতভাবে এবং স্বচ্ছতার ভিত্তিতে। সদস্য সংগ্রহের পর একটি ডাটাবেজ তৈরি করতে হবে। ডাটাবেজ হলেই কমিটিতে অস্বচ্ছ সদস্য ঢুকছে কিনা তা প্রমাণ হয়ে যাবে। শুধু আওয়ামী লীগ নয়। সহযোগী সংগঠনগুলোর কমিটিগুলোতে আওয়ামী লীগের নেতাদের নজর রাখতে হবে। তাদের সঙ্গে সমন্বয় করে জেলা কিংবা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা জরুরি। আমাদের আগামী নির্বাচনের আগে দলগোছাতে হবে। নিজেদের সংগঠিত হতে হবে। মনে রাখতে হবে, শুধু আওয়ামী লীগের ভোটে আমরা জয়ী হতে পারবো না। ভোটারদের অধিকাংশ নিরপেক্ষ। তাদের জনসমর্থন আদায় করতে হবে। এছাড়া বিএনপি সমর্থকদের শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখিয়ে, বুঝিয়ে, শুনিয়ে ভোট চাইতে হবে। তবেই নির্বাচনে জয়ী হতে পারবো।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান কিসমত ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হেসেন, ড. সাফিল উদ্দিন মিয়া ও প্রকৌশলী আরিফুর রহমান শিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্যরা।

বাংলাদেম সময়: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa