ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

বাউনিয়াবাঁধ বস্তির আগুনে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিল বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
বাউনিয়াবাঁধ বস্তির আগুনে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিল বিএনপি

ঢাকা: পল্লবীর বাউনিয়াবাঁধ সংলগ্ন বস্তির আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে বিএনপি।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ক্রীড়া সম্পাদক আমিনুল হক ক্ষতিগ্রস্তদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, রাজধানীর বিভিন্ন বস্তিতে আগুন লাগার পর ঘটনার রহস্য উদঘাটনে গঠিত তদন্ত কমিটির কোনো প্রতিবেদন আজ পর্যন্ত আলোর মুখ দেখেনি।

তিনি বলেন, গত তিন বছরে ঢাকায় বিভিন্ন বস্তিতে ৯৫৩টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা বাহিনী একটিরও অভিযোগপত্র দিতে পারেনি। এসব অগ্নিকাণ্ড কী পরিকল্পিত? নাকি ব্যক্তি স্বার্থে? অথবা সরকারি জমি যদি হয় এবং তা সরকারের আওতায় নেওয়ার সম্ভাবনা দেখা দেয় তখনই এ ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ধরনের ঘটনা ঘটার পর তদন্ত কমিটি গঠনের কথা শোনা যায়, তদন্ত কমিটি গঠিত হয়; কিন্তু প্রতিবেদন আলোর মুখ দেখে না।

ত্রাণসামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর মেহেরুন্নেছা, বিএনপি নেতা আশরাফ আলী গাজী, হাজি তৈয়ব, আমজাদ মোল্লা, পল্লবী ও রূপনগর থানা শ্রমিকদলের সভাপতি জুয়েল, শ্রমিক নেতা আবদুর রব ও শাহা সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa