ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

ধর্ষণের অভিযোগে রায়পুরা উপজেলা ছাত্রলীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
ধর্ষণের অভিযোগে রায়পুরা উপজেলা ছাত্রলীগ নেতা গ্রেফতার আসাদুল হক চৌধুরী শাকিল

নরসিংদী: স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।  

ধর্ষণের অভিযোগের ৩৬ দিন পর শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ছয় মাস আগে ভিকটিমের সঙ্গে শাকিলের পরিচয় হয়। পরে দু‘জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে গত ২২ অক্টোবর সন্ধ্যায় ওই মেয়েটিকে বিয়ের কথা বলে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে ডেকে আনা হয়। তারপর কাজী ডেকে বিয়ে করার কথা বলে বসিয়ে রাখা হয়। পরে রাতে কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে মেয়েটিকে ধর্ষণের পর একটি কক্ষে আটকে রাখেন শাকিল। তারপর বিষয়টি জানাজানি হলে শাকিল ঘটনাস্থল ত্যাগ করেন। পরে পুলিশ এসে ওই মেয়েটিকে উদ্ধার করে থানা নিয়ে আসেন। পরে ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে ২৩ অক্টোবর রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে শাকিলকে আসামি করে মামলা দায়ের করেন।  

পরে দশম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সভাপতি পদ থেকে তাকে বহিষ্কার করেন নরসিংদী জেলা ছাত্রলীগ। পরে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন হোসাইনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বাংলানিউজকে জানান, আসামি শাকিল ভৈরবে মামলার বাদীর সঙ্গে আপোষ-মীমাংসার জন্য বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa