ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

শ্রীনগরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ১০

ফারহানা মির্জা, মুন্সীগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে এক বিএনপি নেতার ঈদ শুভেচ্ছা বিনিময় ও  সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।



মঙ্গলবার সকাল ১০টায় শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়ন পরিষদের সামনে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি ও কোলাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোমিন আলীকে ঈদ পরবর্তী সংবর্ধনা ও ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মিছিল নিয়ে আসার পথে এক বিএনপি কর্মীর সঙ্গে এক যুবলীগ নেতার ধাক্কা লাগে। পরে ওই ঘটনাকে কেন্দ্র করে দু’পরে মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে ১০ জনের মতো আহত হয়।

উপজেলা বিএনপির সভাপতি মোমিন আলী বলেন, ‘ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় যুবলীগের লিটনসহ কয়েকজন আমাদের নেতা-কর্মীদের ওপর হামলা করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে। তাদের হামলায় মোজাম্মেল ও শামীমসহ বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়। ’

অন্যদিকে স্থানীয় সাংসদ ও শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুকুমার রঞ্জন ঘোষ জানান, মোমিন আলীর লোকজন আওয়ামী লীগের লিটন নামের এক নেতার ওপর হামলা করে। এতে লিটন আহত হলে নেতা-কর্মীরা উত্তেজিত হয়ে পড়ে। বিষয়টি জানার পর পুলিশকে খবর দিয়ে পরিস্থিতি শান্ত করা হয়।

এ প্রসঙ্গে শ্রীনগর থানার অফিসার ইন চার্জ (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, ‘দু’ পকেই নিরাপদ দুরত্বে সরিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ’
 
বাংলাদেশ সময় : ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa