ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কোনো সিন্ডিকেটের কাছে সরকার জিম্মি হয়নি: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
কোনো সিন্ডিকেটের কাছে সরকার জিম্মি হয়নি: হানিফ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহাবুব-উল আলম হানিফ। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ (এমপি) বলেছেন, কোনো সিন্ডিকেটের কাছে সরকার জিম্মি হয়নি, সরকার কঠোর অবস্থানে আছে। এই সরকার জনগণের সরকার, জনগণের জন্য যখন যা করার তাই করছে।

রোটারি ক্লাবের আয়োজনে শনিবার (২৪ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা রোগীদের জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) ইউনিটের ক্ষমতা বৃদ্ধি প্রসঙ্গে আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আওয়ামী লীগ কখনই দলীয় পদ কেনা-বেচার রাজনীতি করে না। এই অভ্যাস আওয়ামী লীগের নেই, এটা বিএনপির কাজ। এই অভ্যাস তো বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান করেছিলেন। তিনি যখন দল গঠন করেছিলেন, তখন বিভিন্ন দল ভেঙে তার দলে যোগদান করানোর জন্য টাকা দিয়ে কেনা-বেচা করেছিলেন।

হানিফ আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজেই বলেছেন- বিএনপির এখন এতই দৈন্যদশা যে, বিএনপি করে এটা শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাচ্ছেন না।  

কর্মকাণ্ডের কারণে তারা সমাজে এতই অগ্রহণযোগ্য ও এতটাই ঘৃণিত হয়ে গেছে যে, মানুষ তাদের সঙ্গে কোনো সর্ম্পকই স্থাপন করতে চায় না। এর জন্য চরম হতাশায় তারা নানান সময়ে অসংলগ্ন কথা বলছেন।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি) আসলাম হোসেন, পুলিশ সুপার (এসপি) এসএম তানভীর আরাফাত, রোটারিয়ান অজয় সুরেকা, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার নুরুন-নাহার বেগম, জেলা বিএমএ’র সভাপতি ডা. মুস্তানজিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।