ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘রফিক-উল হক সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুকরণীয় হয়ে থাকবেন’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
‘রফিক-উল হক সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুকরণীয় হয়ে থাকবেন’

ঢাকা: প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

শনিবার (২৪ অক্টোবর) এক শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত রফিক-উল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

 

শোক বার্তায় জিএম কাদের বলেন, ব্যারিস্টার রফিক-উল হক ছিলেন একজন আদর্শ মানুষ। তার সততা, ন্যায়পরায়ণতা এবং সাহসিকতা ছিলো অনন্য উচ্চতায়। ব্যারিস্টার রফিক-উল হক অসাধারণ যোগ্যতায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে অ্যাটর্নি জেনারেলের দায়িত্ব পালন করেছেন। ব্যারিস্টার রফিক-উল হক সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুকরণীয় হয়ে থাকবেন। তার মৃত্যুতে জাতি এক অকৃত্রিম অভিভাবককে হারালো। রফিক-উল হকের মৃত্যুতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। প্রচলিত রাজনীতির উর্ধ্বে থেকে ব্যারিস্টার রফিক-উল হক সব সময় রাজনীতিবীদদের যেমন সহায়তা করেছেন, তেমনি রাজনীতির কঠোর সমালোচনা করতেও পিছপা হননি কখনো।  

প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এসএমএকে/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad