ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

করোনা প্রেক্ষাপটে আশু করণীয়: আ’লীগের ওয়েবিনার বৃহস্পতিবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
করোনা প্রেক্ষাপটে আশু করণীয়: আ’লীগের ওয়েবিনার বৃহস্পতিবার ...

ঢাকা: আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ‘শীতাতপ নিয়ন্ত্রিত স্থান ও কোভিড-১৯: বাংলাদেশ প্রেক্ষাপটে আশু করণীয়’ শীর্ষক বিশেষ ওয়েবিনারের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল ১১টায় এই বিশেষ ওয়েবিনার অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে যুক্ত হবেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সমন্বয়ক ও মুখপাত্র দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু। স্বাগত বক্তব্য রাখবেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং উপ-কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

ওয়েবিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন যুক্তরাষ্ট্রের টেক্সাস ইউনিভার্সিটির গবেষক বিকাশ চন্দ্র মণ্ডল এবং রবার্ট বাকাইনস্কি পিইঞ্জ। সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর।

অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/awamileague.1949 এবং অফিসিয়াল ইউটিউব চ্যানেলে  https://www.youtube.com/user/myalbd

এছাড়াও অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে সময় টিভি, বিজয় টিভি, বিডি নিউজ২৪, বার্তা২৪, সমকাল, যুগান্তর, ইত্তেফাক, সারাবাংলা, ভোরের কাগজ, ঢাকা টাইমস২৪, জাগো নিউজ২৪, বাংলাদেশ জার্নালের ফেসবুক পাতায়।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।