ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

ছাত্রলীগের হামলার প্রতিবাদে তেজগাঁও কলেজ ছাত্রদলের বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ছাত্রলীগের হামলার প্রতিবাদে তেজগাঁও কলেজ ছাত্রদলের বিক্ষোভ তেজগাঁও কলেজ শাখা ছাত্রদলের বিক্ষোভ

ঢাকা: তেজগাঁও কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ছাকিব হোসেন সম্রাটের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তেজগাঁও কলেজ শাখা ছাত্রদল।

সোমবার (২০ অক্টোবর) বিকেলে কারওয়ান বাজার মোড়ে তেজগাঁও কলেজ শাখা ছাত্রদলের প্রায় শতাধিক নেতাকর্মী এই বিক্ষোভ মিছিলে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা মনকির হাসান সাগর, মোর্শেদ আলম তরুণ, তাওহীদুল আলম সজিব, সাখাওয়াত হোসেন সরকার, আলমগীর হোসেন আশিক, নুরুল আলম শিবলু, রাকিব হোসেন, সিরাজুল ইসলাম, রনি মাহমুদ, জাহিদ হাসান, সোহেল রানা, সাজ্জাদ হোসেন নয়ন, নাজমুল ইসলাম নাইম, সাজ্জাদ হোসেন, শিহাব উদ্দিন, জসিম সরদার, ইকবাল মাহমুদ, শরিফ নুরুল্লাহ সাব্বির প্রমুখ।

সম্প্রতি ধর্ষণবিরোধী আন্দোলনে সক্রিয় থাকায় বৃহস্পতিবার রাত আটটার দিকে তেজগাঁও কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছাকিব হোসেন সম্রাটকে ফার্মগেট মোড় হতে টেনে হিঁচড়ে কলেজের ভেতরে নিয়ে কলেজ ছাত্রলীগের ১৫/২০ জন নেতাকর্মী লোহার রড ও পাইপ দিয়ে বেধড়ক প্রহার করে বলে অভিযোগ পাওয়া যায়। এতে তার পা ও হাঁটুতে ফ্রাকচার হয়। পরবর্তীতে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। তিনি বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa