ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

‘ঢাকা-১৮ উপ-নির্বাচনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিএনপি প্রস্তুত’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
‘ঢাকা-১৮ উপ-নির্বাচনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিএনপি প্রস্তুত’ মতবিনিময় সভায় কথা বলছেন আমান উল্লাহ আমান

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, ঢাকা-১৮ সংসদীয় আসনে উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ জেনেই আমরা মোকাবিলা করার প্রস্তুতি নিচ্ছি।

গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে ভোটের অধিকার রক্ষার এই লড়াই এখান থেকে নতুন করে শুরু হবে।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে উত্তরায় বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর উত্তর, সংশ্লিষ্ট থানা ও ওয়ার্ড ছাত্রদল নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আমান উল্লাহ আমান বলেন, আমি আশা করি আসন্ন ঢাকা-১৮ নির্বাচনে জাতীয়তাবাদী ছাত্রদলের সকল নেতাকর্মী অতন্দ্র প্রহরীর মতো ভ্যানগার্ডের দায়িত্ব পালন করবেন। তারা জনগণের ভোটের অধিকার রক্ষায় পাহারায় থাকবেন। কোনো কিছুই বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেওয়া হবে না।

নির্বাচনের প্রধান সমন্বয়কারী আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্য সচিব ফজলুল হক মিলনের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন, নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী আব্দুস সালাম, ঢাকা-১৮ আসনে ধানের শীষের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপি নেতা নাজিম উদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবুল, শহিদুল ইসলাম বাবুল, রাজীব আহসান, আকরামুল হাসান, ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল, সাইফ মাহমুদ জুয়েল, আমিনুল ইসলাম, কামরুজ্জামান জুয়েল, সাজ্জাদ হোসেন জুয়েল, শাখাওয়াত হোসেন সৈকত, রাজীব আহমেদ, হাবিবুর রহমান সুজন, রাসেল বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এমএইচ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa