ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

স্যোশাল মিডিয়ায় অপপ্রচারের বিরুদ্ধে করণীয় নির্ধারণ করবে আ’লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
স্যোশাল মিডিয়ায় অপপ্রচারের  বিরুদ্ধে করণীয় নির্ধারণ করবে আ’লীগ

ঢাকা: স্যোশাল মিডিয়াতে অপপ্রচারে জনগণ যাতে বিভ্রান্ত না হয় সেজন্য সুষ্ঠু জবাব দিতে করণীয় নির্ধারণ করবে আওয়ামী লীগ। এ বিষয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভায় আলোচনা হয়।

সোমবার (১৯ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচটি ইমাম। সভা পরিচালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা কমিটিকে আরও গতিশীল করার বিষয়ে আলোচনা করা হয়। পাশপাশি, স্যোশাল মিডিয়াতে বিভিন্ন অপপ্রচারের বিষয়ে সুষ্ঠু জবাব দিয়ে জনগণ যাতে বিভ্রান্ত না হয় সে বিষয়েও করণীয় সম্পর্কে আলোচনা হয়।

সভায় বক্তব্য দেন জনাব এইচটি ইমাম, ড. আবদুস সোবহান গোলাপ, আমিনুল ইসলাম আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য তারিক সুজাত, সাদিকুর রহমান পরাগ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৫২৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa