ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

নারায়ণগঞ্জে তৈমুরের বাড়িতে হামলায় ফখরুলের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
নারায়ণগঞ্জে তৈমুরের বাড়িতে হামলায় ফখরুলের নিন্দা

ঢাকা: নারায়ণগঞ্জে রুপসী খন্দকার বাড়িতে বিএনপি চেয়ারপারসনের রোগমুক্তি কামনা এবং তৈমুর আলম খন্দকারের জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (১৯ অক্টোবর) রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের সন্ত্রাসীরা অনুষ্ঠানের অতিথি নাগরিক ঐক্যের আহ্বায়ক, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও ডাকসু’র সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে গুরুতর আহত করে। হামলায় আরও ৩০ জন আহত হয়েছেন।

তিনি বলেন, একদিকে করোনার ছোবল অন্যদিকে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নৃশংস হামলা করে হত্যার ঘটনায় দেশ যেন মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে। সবদিক থেকে ব্যর্থ বর্তমান সরকার নানা কায়দায় দেশকে যে নৈরাজ্যকর পরিস্থিতির মধ্যে নিপতিত করেছে তাতে ইতিহাসের স্বৈরাচারী ও ফ্যাসিবাদী শাসকদের পরিণতির কথা হয়তো আওয়ামী সরকার বেমালুম ভুলে গেছে।

বিবৃতিতে বিএনপি মহাসচিব হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান এবং সন্ত্রাসীদের হামলায় আহতদের সুস্থতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ০৫১৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa