ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

বিএনপির দফতরের দায়িত্বে এমরান সালেহ প্রিন্স

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
বিএনপির দফতরের দায়িত্বে এমরান সালেহ প্রিন্স সৈয়দ এমরান সালেহ প্রিন্স

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব ও দফতরের দায়িত্বপালনরত রুহুল কবির রিজভী অসুস্থ হওয়ায় দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে কেন্দ্রীয় দফতরের অতিরিক্ত দায়িত্ব সাময়িকভাবে পালন করতে বলা হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশ দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

জানা গেছে, সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অফিস করেছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বাংলানিউজকে বলেন, ‘দুপুরে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে সাক্ষাৎ করে এ বিষয় তাকে জানিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আমি নয়া পল্টনে অফিস করা শুরু করেছি। দফতরের দায়িত্বে থাকা রিজভী সুস্থ না হওয়া পর্যন্ত আমি সাময়িকভাবে এ দায়িত্ব পালন করবো। ’

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক। এর আগে তিনি দলের কেন্দ্রীয় সহ-দফতর ও সহ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

২০১৬ সালে বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলের পর থেকে দফতর সম্পাদকের পদটি খালি রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এমএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa