ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফ্রেশ নির্বাচনের জন্য বিএনপিকে ফ্রেশ হতে হবে: খালিদ মাহমুদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
ফ্রেশ নির্বাচনের জন্য বিএনপিকে ফ্রেশ হতে হবে: খালিদ মাহমুদ

ঢাকা: ফ্রেশ নির্বাচনের জন্য বিএনপিকে যুদ্ধাপরাধী, সন্ত্রাস ও জঙ্গিবাদ ছেড়ে রাজনৈতিকভাবে ফ্রেশ হয়ে আসার আহ্বান জানিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, মধ্যবর্তী নির্বাচন কখন হয়, যখন একটি সরকার দেশ চালাতে পারে না।

বাংলাদেশের অর্থনীতি ঠিক আছে, বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থা ঠিক আছে, দেশ এগিয়ে যাচ্ছে, এখন বলছে মধ্যবর্তী নির্বাচন। মির্জা ফখরুল আবার বলেন মধ্যবর্তী নির্বাচন না, ফ্রেশ নির্বাচন দিতে হবে।

সোমবার (১৯ অক্টোবর) শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুর জেলার বিরল উপজেলার সকল পূজামণ্ডপে সরকারি অর্থ বিতরণের সময় তিনি এ কথা বলেন। নৌপরিবহন মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মির্জা ফখরুলের উদ্দেশ্যে নৌ প্রতিমন্ত্রী বলেন, রাজনৈতিকভাবে আগে আপনারা ফ্রেশ হয়ে আসেন। তারপর আপানারা ফ্রেশ নির্বাচনের কথা বলেন। কারণ যুদ্ধাপরাধী, খুনি ও মাদক সম্রাটদের সঙ্গে আপনাদের এখনো আঁতাত আছে। আপনারা সেই রাজনীতি এখনো চালিয়ে যাচ্ছেন। রাজনৈতিকভাবে ফ্রেশ হন, পবিত্র হয়ে আসেন, তারপর এ ধরনের কথাবার্তা বলেন।  

খালিদ মাহমুদ বলেন, বিএনপির আবাসিক প্রতিনিধি রিজভী আহমেদ কথা বলতে বলতে অসুস্থ হয়ে এখন হাসপাতালে ভর্তি হয়েছেন। তারপরও বলেন যে, কথা বলতে দেয় না। মির্জা ফখরুল প্রতিদিন কথা বলেন, টকশোতে বিএনপি নেতারা প্রতিদিন কথা বলেন। পার্লামেন্টে প্রতিনিয়ত কথা বলেন। মিথ্যা কথা এত সুন্দরভাবে বলা যায়, এটা বিএনপির নেতাদের কথা না শুনলে বোঝা যায় না।  

খালেদা জিয়ার সমালোচনা করে খালিদ মাহমুদ বলেন, কোনোকিছুতে নাকি আপস করেন না। এখন আপনি জেল থেকে বের হয়ে এলেন নির্বাহী আদেশে, আদালত আপনাকে জামিন দেয়নি? নির্বাহী প্রধান শেখ হাসিনার নির্দেশে আপনি বের হয়েছেন। এরপরও আপনাকে আপসহীন বলতে হবে! 

পরে প্রতিমন্ত্রী বিরল উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকেই উপজেলার ৯৪টি পূজামণ্ডপে নগদ অর্থ, নতুন কাপড় ও করোনার সুরক্ষাসামগ্রী বিতরণ করেন। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা জাবের মোহাম্মদ শোয়াইবের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।  

এর আগে নৌপ্রতিমন্ত্রী উপজেলার বেলপুকুরিয়া শিবমন্দির ও শ্মশান এবং বিরল রেল স্টেশনে দুর্গা মন্দিরের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।