ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

প্রেসক্লাবের সামনে বিএনপির মানববন্ধন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
প্রেসক্লাবের সামনে বিএনপির মানববন্ধন মানববন্ধনে বিএনপির নেতাকর্মীরা। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ঢাকা-৫ আসনের উপ- নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করছে বিএনপি। সোমবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে এই মানববন্ধন শুরু হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সকাল ১০টা থেকে ঢাকা মহানগরের বিভিন্ন থানা-ওয়ার্ড থেকে মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে হাজির হয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বানে এই মানববন্ধনের আয়োজন করা হয়েছে। দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও এই মানববন্ধনে হাজির হয়েছেন। তারা খালেদা জিয়া ও তারেক রহমানের নামে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। একই সঙ্গে ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে ভোট কারচুপির বিরুদ্ধেও স্লোগান দিচ্ছেন।

মানববন্ধনে উপস্থিত আছেন, মহানগর দক্ষিণের সহসভাপতি ইউনুস মৃধা, সাধারণ সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম নকি, মৎস্যজীবী দলের সভাপতি রফিকুল ইসলাম মাহতাব, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa