ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীর দূত পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসার সমাধান করুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
প্রধানমন্ত্রীর দূত পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসার সমাধান করুন

ঢাকা: প্রয়োজনে প্রধানমন্ত্রীর বিশেষ দূত সৌদি আরবে পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসা সমস্যার সমাধান করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।  

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে রাজধানীর টেপা কমপ্লেক্সে কথাসাহিত্যিক মোহাম্মদ আতাউর রহমান রেশন-এর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা সভায় সভাপতিত্ব করেন।

জিএম কাদের বলেন, ইতোমধ্যেই অনেকের ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। কিন্তু সৌদি গমনেচ্ছুরা এখনো টিকিট পায়নি। দুর্ভাগ্যজনকভাবে সৌদি প্রবাসীদের জীবন-জীবিকা অনিশ্চিত হয়ে পড়েছে।  

বিষয়টি গুরুত্ব দিয়ে বিবেচনা করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, প্রয়াত আতাউর রহমান রেশন ছিলেন পণ্ডিত ব্যক্তিত্ব। তিনি নিজেই শুধু শিক্ষিত ছিলেন না, শিক্ষার আলো সর্বত্র পৌঁছে দিতে অসংখ্য প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। আতাউর রহমান রেশন দীর্ঘদিন বেঁচে থাকবেন তার কর্মে।

অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদ্য সাইফুদ্দিন আহমেদ মিলন, জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা ডা. নূরুল আজহার, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, মোস্তাকুর রহমান মোস্তাক, শেখ আলমগীর হোসেন, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাবেক জাপা নেতা আহসান হাবীব লিংকন, গোলাম মাওলা রনি, সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার ও দফতর সম্পাদক সুলতান মাহমুদ উপস্থিত ছিলেন।

এর আগে আতাউর রহমান রেশনের স্মরণ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।