ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

উপ-নির্বাচন: রাজধানীর কদমতলীতে বিএনপি প্রার্থীর গণসংযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
উপ-নির্বাচন: রাজধানীর কদমতলীতে বিএনপি প্রার্থীর গণসংযোগ

ঢাকা: ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। তাই আমরা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশগ্রহণ করছি।

আমি এ এলাকার সন্তান, এ এলাকা থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমরা আগামী ১৭ অক্টোবর ভোট কেন্দ্রে থাকবো। আপনারা ভোটকেন্দ্রে যাবেন ও যাকে খুশি তাকে ভোট দেবেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর কদমতলী থানার বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ চলাকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে সালাহউদ্দিন আহমেদ বলেন, ১৭ অক্টোবর আপনারা ভোট কেন্দ্রে গিয়ে যাকে খুশি তাকে ভোট দেবেন এটা আপনাদের কাছে আমার দাবি। আমি চাই জনগণ তার অধিকার ফিরে পাক। কারণ জনগণ এদেশের মালিক। কিন্তু জনগণের সে অধিকার সরকার হরণ করেছে। তাই আমরা আপনাদের কাছে অনুরোধ করবো এলাকার উন্নয়নের স্বার্থে ভোট কেন্দ্রে গিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করুন।

বিকেল সাড়ে তিনটায় রাজধানীর কদমতলীর ৬১ নম্বর ওয়ার্ড এর কুদারবাজার মোড় এলাকা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে সালাহউদ্দিন আহমেদ। পরে তিনি বাবর আলী মার্কেটে, হাজী নাসির উদ্দিন রোড, সরাই মসজিদ রোড, হাজী কমর আলী সড়ক, দক্ষিণ কুতুবখালির বিভিন্ন গলি, উত্তর কুতুবখালি খালপাড়, দনিয়া কবরস্থান রোড, দনিয়া রোডসহ দনিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা গণসংযোগ করেন।  

এ সময় তার সঙ্গে ছিলেন সিটি করপোরেশনের ৬১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক দনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জুম্মন মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।