ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

কীভাবে মানুষের ভাগ্যোন্নয়ন করতে হয় শেখ হাসিনা দেখিয়েছেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
কীভাবে মানুষের ভাগ্যোন্নয়ন করতে হয় শেখ হাসিনা দেখিয়েছেন

ঢাকা: সারা জীবন ত্যাগ-তিতিক্ষা করে কীভাবে মানুষের ভাগ্য উন্নয়ন করতে হয় শেখ হাসিনা সেই বিরল উদাহরণ দেখিয়েছন বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

রোববার (২৭ সেপ্টেস্বর) রাজধানীর গুলশানে যুবলীগ আয়োজিত মুজিববর্ষ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনের শুভেচ্ছাস্বরূপ বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

পরশ বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এদেশের মানুষের প্রতি যে উদারতা, মহত্ব, ত্যাগ দেখিয়েছেন তা পৃথিববীর ইতিহাসে বিরল।

সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল। সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, শেখ হাসিনা মানবতার নেত্রী। এটা কোনো রাজনৈতিক মন্তব্য নয়। তিনি শিশুদের কাছে সরল, গৃহকর্মীদের প্রতি উদার, প্রতিবন্ধীদের প্রতি সহমর্মী, সমাজের প্রান্তিক শ্রেণির মানুষের প্রতি যত্নশীল। সারাজীবন মানবিকতার নির্দশন রেখে যাচ্ছেন।  

তিনি বলেন, মানুষের অধিকার আদায়ে অন্তহীন সংগ্রাম, ধারাবাহিক আন্দোলনে শেখ হাসিনা যে বলিষ্ঠ নেতৃত্ব দিয়েছেন তা প্রথিবীর ইতিহাসে বিরল।             
                                                                                      
বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa