ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

যতই ষড়যন্ত্র করুক, সফল হবে না: এনামুল হক শামীম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
যতই ষড়যন্ত্র করুক, সফল হবে না: এনামুল হক শামীম ডিআরইউ আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান

ঢাকা: বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ মন্তব্য করে পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, তাদের পাশে জনগণ নেই। তাই তারা দেশে এবং বিদেশে বসে বিশ্বের বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, তারা যতই ষড়যন্ত্র করুক, তাতে সফল হবে না। কারণ দেশের ১৬ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে সংগঠনটি আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করে এ কথা বলেন উপমন্ত্রী।

এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা মানবতার মা। এতিমের টাকা মেরে খাওয়া সাজাপ্রাপ্ত খালেদা জিয়াকে জামিনের দ্বিতীয় মেয়াদ বাড়িয়ে দিয়েছেন। আর খালেদা জিয়া এবং তার ছেলে তারেক রহমান বিদেশে বসে সরকার পতনের ষড়যন্ত্র করছে।

সাংবাদিকদের গঠনমূলক সমালোচনা করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সাংবাদিকদের সবাই আওয়ামী লীগমনা হবেন—এমনটা যেমন ঠিক না, তেমনি বিএনপি বা অন্যমনা হবেন এটাও ঠিক না। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সঠিক ও গঠনমূলক সমালোচনা করবেন। সত্যকে তুলে ধরবেন। আমরা যদি কোন ভুল করি তা দেখিয়ে দেবেন। কিন্তু সমালোচনার জন্য সমালোচনা করবেন না।

ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনার কারণেই ছাত্র রাজনীতির গুণগত পরিবর্তন এসেছিল। খালেদা জিয়া ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলেন, আজকের প্রধানমন্ত্রী ছাত্রদের হাতে বই ও কলম খাতা তুলে দিয়ে বলেছিলেন, শুধু ভালো ছাত্রনেতা হলে চলবে না। ভালো ছাত্র হতে হবে আগে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটির জাফর সিকদার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
ডিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa