ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অফিস ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
পিরোজপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অফিস ভাঙচুরের অভিযোগ

পিরোজপুর: পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ওই অফিসে থাকা ডিজিটাল ব্যানার লুট করে নেওয়াসহ বিভিন্ন মালামাল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে জেলার সদর পৌর এলাকার সিও অফিসের বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন তার ব্যক্তিগত কার্যালয়ে।
 
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, কিছু লোক ওই অফিসে ঢুকে সেখানে থাকা কিছু ব্যানার নিয়ে গেছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

সেখানে থাকা প্রত্যক্ষদর্শী সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইখতিয়াক আজাদ খান জানান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে জেলার বিভিন্ন উপজেলায় সোমবার মানববন্ধনের আয়োজন করা হয়। এজন্য তৈরি ব্যানার দিতে তারা কয়েকজন কর্মী ওই সময় ওই অফিসে বসা ছিলেন। এ সময় পৌর ছাত্রলীগের সভাপতি আছিব ইকবালের নেতৃত্বে ৫০-৬০ জন লোক ওই অফিসের সামনে হঠাৎ জড়ো হয়। তখন আছিব ইকবাল ও ছাত্রলীগের ওসমান দু’জনে ওই অফিসে ঢুকে সেখানে থাকা ২০-২৫টি ডিজিটাল ব্যানার লুট করে নেয় ও সেখানে থাকা ছাত্রলীগ কর্মী মিক্সানকে লাঞ্ছিত করেন।
 
পৌর ছাত্রলীগ সভাপতি আছিব ইকবাল তার বিরুদ্ধে আনিত ব্যানার লুট, অফিসে হামলা বা ছাত্রলীগ কর্মীকে লাঞ্চিত করার অভিযোগ অস্বীকার করে জানান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক গত শুক্রবার তার (আছিব ইকবার) এক আত্মীয় আওয়ামী লীগ নেতার মেয়েকে নিয়ে বিতর্কিত কাজে জড়িয়ে পড়ে। বিষয়টি ছাত্রলীগকে কলঙ্কিত করেছে। এ ঘটনায় ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা বাদী হয়ে মামলা করেছেন। আর এ মামলার প্রতিবাদে দলীয় পদ ও কর্মীদের ব্যবহার করে ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক সোমবার (১৪ সেপ্টেম্বর) মানববন্ধনের আয়োজনের প্রস্তুতি নেয়। বিষয়টি জানার পর আমরা কিছু কর্মীরা এর বিচার দাবিতে সেখানে অবস্থান নিয়েছিলাম।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।