ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ফের আইসিইউতে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ফের আইসিইউতে

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার শারীরিক অবস্থা স্থীতিশীল আছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার স্ত্রী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক শাহিদা রফিক সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলানিউজকে বলেন, তার লাং-এ ইনফেকশন হয়েছে।

গত ৮ সেপ্টেম্বর হাসপাতালে ভর্তি করার পর তিনি আইসিইউতে ছিলেন। তার শারীরিক অবস্থার একটু উন্নতি হওয়ায় রোববার (১৩ সেপ্টেম্বর) তাকে কেবিনে দেওয়া হয়েছিল। কিন্তু ওই দিন রাতেই আবার তার অক্সিজেন স্যাচুরেশন লেভেল কমে যাওয়ায় তাকে ফের আইসিইউতে নেওয়া হয়। এখনও তিনি আইসিইউতেই আছেন।  তবে আগের চেয়ে ভালো আছেন, আজকে খেতেও পেরেছেন।

গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া রাজধানীর ইস্কাটনের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

** ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া আইসিইউতে

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।