ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নওগাঁয় ব্যবসায়ীর ওপর ছাত্রলীগ নেতার হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
নওগাঁয় ব্যবসায়ীর ওপর ছাত্রলীগ নেতার হামলার অভিযোগ আহত ব্যবসায়ী সোহেল রানা।

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে এক ব্যবসায়ীর নিজ প্রতিষ্ঠানে গিয়ে তার ওপর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।  

এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

যেখানে উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজুর উপস্থিতি দেখা গেছে।  

ব্যবসায়ী সোহেল রানার দাবি চাঁদা চেয়ে না পাওয়ায় রাজুর নেতৃত্বেই এমন হামলা হয়েছে তার ওপর।

তিনি জানান, ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠানে এসে চাঁদা দাবি করা হয়। তা দিতে না চাইলে মহাদেবপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজুর নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়। এসময় তাকে তুলে নিয়ে যাওয়া হয় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে। সেখানে পরিচিতরা এসে তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিছু বুঝে ওঠার আগেই ত্রিশ পয়ত্রিশ জনের একটি দল ঢুকে পড়ে রানার দোকানে। বন্ধ করে দেওয়া হয় সিসি ক্যামেরা। এমন ন্যাক্কারজনক হামলার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন তারা।

জানতে চাইলে অভিযুক্ত রাজু মোবাইল ফোনে দাবি করেন, মারধরের সঙ্গে তিনি জড়িত ছিলেন না, বরং অন্যদের থামিয়েছিলেন।

এদিকে এমন ঘটনায় চরম ক্ষুব্ধ জেলা ছাত্রলীগও। জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান জানান, সংগঠনবিরোধী কর্মকাণ্ডের ফলে দল থেকে বহিষ্কার করা হতে পারে রাজুকে। কোনো অপরাধী ছাত্রলীগ করার সুযোগ পাবে না।

এ বিষয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আখতার জানান, একটি মোবাইলের মালিকানা সংক্রান্ত জটিলতা থেকে ঘটনার সূত্রপাত। এরই মধ্যে ছাত্রলীগ সভাপতি রাজু ও সহযোগী নয়নসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেছেন সোহেল রানা। যদিও ঘটনার পর থেকে তারা পলাতক।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।