ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গোয়ালন্দ উপজেলার উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী নুরুলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
গোয়ালন্দ উপজেলার উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী নুরুলের মৃত্যু মো. নুরুল ইসলাম মণ্ডল

রাজবাড়ী: আগামী ১০ অক্টোবর অনুষ্ঠেয় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী মো. নুরুল ইসলাম মণ্ডল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত সমস্যা নিয়ে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নুরুল ইসলাম গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

নুরুল ইসলামের পারিবারিক সূত্রে জানা যায়, নুরুল ইসলাম মণ্ডল মস্তিষ্কে রক্তক্ষরণজনিত সমস্যা নিয়ে বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। কিছুটা সুস্থ হওয়ায় গত সোমবার (৭ সেপ্টেম্বর) হাসপাতাল ছেড়ে ঢাকার বাসায় ওঠেন। সেখান থেকে শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নিজ বাসায় ফেরেন তিনি। রোববার (১৩ সেপ্টেম্বর) রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সঙ্গে স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে দৌলতদিয়া বাজারের বাসায় আসার পর সন্ধ্যায় আবার তার শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত তাকে সাভারের এনাম মেডিক্যালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, কয়েক বছর আগে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সে সময় কয়েকটি গুলি তার শরীরে লেগেছিল। তাৎক্ষণিক চিকিৎসার মাধ্যমে তার শারীরিক অবস্থার উন্নতি হলেও শারীরিকভাবে তিনি দীর্ঘদিন বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০

এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।