ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
নাটোরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬, আটক ৪ প্রতীকী

নাটোর: নাটোরের তেবাড়িয়া হাটে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৬ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে সাবেক ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা বাবুলের বাড়িতে হামলা ও দুটি মোটরসাইকেল ভাঙচুর হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার সময় এ সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৪ যুবককে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন— হাটতেবাড়িয়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে সোহেল, মিজানুর রহমানের ছেলে নোহান, মৃত নাজমুল সরকারের ছেলে নয়ন ও হুগোলবাড়িয়া এলাকার বাবুল প্রামাণিকের ছেলে রতন আলী।

সংঘর্ষে আহতরা হলেন—  স্থানীয় আওয়ামী লীগ নেতা বাবুল প্রামাণিক (৬৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫০), তার পুত্রবধূ পুরনি বেগম (২২) ও কেয়া বেগম (২১) এবং ছেলে সুজন প্রামাণিক (২৮) ও বাসার কেয়ারটেকার আনোয়ার (৫০)। আহতদের নাটোর সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে নাটোর পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনের সাথে সাবেক ইউপি সদস্য প্রবীণ আওয়ামী লীগ নেতা বাবুল মেম্বারের ছেলেদের বিরোধ চলে আসছিল।

রোববার বিকেলে তেবাড়িয়া হাটের ছাগল হাটায় বাবুল মেম্বারের ছেলে সুজন খাজনা আদায়কালে আওয়ামী লীগ নেতা নাজমুল তাকে মারপিট করেন। পরে নাজমুল সমর্থকদের সঙ্গে বিতণ্ডায় জড়ান সুজন। এ ঘটনায় নাজমুল হোসেনের সমর্থকরা বাবুল মেম্বারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেন।
এ সময় হামলায় বাবুল মেম্বারসহ ৬ জন আহত হন।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। তবে এখনও কোন পক্ষ থানায় অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।