ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রংপুর জেলা ছাত্রলীগ সভাপতির বহিষ্কার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
রংপুর জেলা ছাত্রলীগ সভাপতির বহিষ্কার দাবি

রংপুর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণকে ‘কুরুচিপূর্ণ’ ভাষায় ব্যঙ্গ ও বিকৃতির অভিযোগ তুলে জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে রংপুর নগরীর কাচারি বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে তাকে বহিষ্কার ও শাস্তির দাবি জানায় জেলা ছাত্রলীগ ও যুবলীগের একাংশ।

এর আগে ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণকে ‘কুরুচিপূর্ণ’ ভাষায় ব্যঙ্গ ও বিকৃতি দেওয়া জেলা ছাত্রলীগ নেতা রনির একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যেখানে তাকে অনেকটা নেশাগ্রস্ত অবস্থায় দেখা যায়।

মানববন্ধনে বক্তারা সভাপতি মেহেদী হাসান সিদ্দিকি রনির বিরুদ্ধে সম্প্রতি দায়ের করা ধর্ষণ মামলায় গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, আজ এ রনির মতো কুলাঙ্গারের জন্য উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগের গায়ে কালিমা লেগেছে। তার জন্য আজ আমরা মুখ দেখাতে পারছি না। ছাত্রলীগকে কলঙ্কিত করার জন্য তার উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে।

এতে অবিলম্বে রনির বহিষ্কার চেয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।  

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক লক্ষীন চন্দ্র দাসের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, ছাত্রলীগ জেলা শাখার সহ-সভাপতি জিন্নাত হোসেন লাবলু, মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সৈকত হোসেন, ছাত্রলীগ বেরোবি শাখার সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলামসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।