ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিয়ের আসর থেকে কনে অপহরণের চেষ্টা ছাত্রলীগ নেতার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
বিয়ের আসর থেকে কনে অপহরণের চেষ্টা ছাত্রলীগ নেতার!

পিরোজপুর: পিরোজপুরে বিয়ের আসর থেকে কনে (২০) অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকসহ তিনজনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে সদর থানায় এ অভিযোগ দায়ের করেন কনের বাবা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন।

   কনে স্থানীয় সরকারি সোহরাওয়ার্দী কলেজের ইংরেজি বিভাগের মাস্টর্স শ্রেণির ছাত্রী।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ওই কলেজছাত্রীর বাবা থানায় একটি অভিযোগ দিয়েছেন। এ বিষেয়ে তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।
   
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক বাংলানিউজকে জানান, ওই কলেজছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতা আলিমের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক রয়েছে। ছাত্রলীগ নেতা আলিম আমার পক্ষের লোক হওয়ায় প্রতিপক্ষরা আমাকে হেয় প্রতিপন্ন করতে এ মিথ্যা অভিযোগ দিচ্ছে।
 
অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের শিক্ষা অফিস সড়কের বাড়িতে তার কলেজ পড়ুয়া কন্যার (২২) বিয়ের আয়োজন করা হয়। তখন সেখানে ইন্দুরকানী উপজেলার বরপক্ষ তাদের আত্মীয়-স্বজন নিয়ে উপস্থিত ছিলেন। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল ওই কনের ঘরে ঢুকে বর পক্ষের সামনেই কনে কলেজছাত্রীকে অপহরণ করে নিতে টানা হেচড়া করেন। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সঙ্গে থাকা পিস্তল বের করে উপস্থিতদের ভয় দেখানো হয়। তখন কনে পক্ষের আত্মীয়-স্বজন বাধা দিলে ছাত্রলীগ নেতা অনিরুজ্জামান অনিক তাদের হুমকি দিয়ে চলে যান।
 
ওই কলেজ ছাত্রীর বাবা বাংলানিউজকে জানান, ওইদিন তার মেয়ের বিয়ের অনুষ্ঠান শুরুর আগেই অনিরুজ্জামান অনিক কিছু সন্ত্রাসী নিয়ে বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্থানীয়দের বাধায় অপহরণে ব্যর্থ হন। তখন তার মেয়েকে ছাত্রলীগ কর্মী ধুপপাশা এলাকার জনৈক আবুল কালামের ছেলে আব্দুল আলীম ছাড়া অন্য কারও সঙ্গে বিয়ে দেওয়া যাবে না বলে হুমকি দেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।