ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

দোকানিকে মারধর: স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
দোকানিকে মারধর: স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলা কামরুল ইসলাম নয়ন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় চাঁদা না দেওয়ায় চায়ের দোকানিকে রড দিয়ে পেটানোর অভিযোগ এনে পাথালিয়া পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নজরুল ইসলাম।  

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বাংলানিউজকে বিষয়টি জানান।

এর আগে সকালে ওই ভুক্তভোগী থানায় উপস্থিত হয়ে দু’জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।  

আসামিরা হলেন- পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম নয়ন (২৮), তিনি আশুলিয়ার পানধোয়া এলাকার আব্দুল কাদেরের ছেলে। এর আগেও তার বিরুদ্ধে স্বর্ণের দোকান লুটের মামলা রয়েছে। অন্যজনের নাম নিলয় (২২)।  

এজাহার সূত্রে জানা গেছে, পানধোয়া এলাকায় চায়ের দোকান করে কোনো মতে সংসার চালান নজরুল ইসলাম। তার দোকানে স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়ন সহযোগিসহ চা ও সিগারেটের আড্ডা বসাতেন। তবে বিল এক টাকাও দোকানিকে না দিয়ে উল্টো প্রতিদিন ২০০ টাকা করে চাঁদা দাবি করেন নয়ন। দোকানি নজরুল চাঁদা দিতে অস্বীকৃতি জানিয়ে চা ও সিগারেটের দাম চাইলে ক্ষিপ্ত হন নয়ন। পরে গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় নজরুলের দোকানে কয়েক দিনের চা ও সিগারেট বিক্রির আনুমানিক পাঁচ হাজার টাকা ও ১০ হাজার টাকার সিগারেট লুট করেন নয়ন ও তার সহযোগিরা। একই সঙ্গে তাকে ওই এলাকার একটি কক্ষে আটকে রেখে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেন তারা। সে সময় নজরুলের ডান পায়ের গোড়ালির হাড় ভেঙে দেন স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়ন।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বাংলানিউজকে জানান, আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ আহমেদ বাংলানিউজকে জানান, কোনো দুষ্কৃতিকারী ও হাইব্রিড নেতা আওয়ামী লীগের কোনো অঙ্গ সংগঠনে থাকবে না। এ লক্ষ্যে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ কাজ করে যাচ্ছে। কোনো নেতা যদি অপরাধ কর্মকাণ্ডে জড়িত থাকেন, তবে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।