ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিজয়ের লক্ষ্যে ভোটের মাঠে থাকবে জাপা: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
বিজয়ের লক্ষ্যে ভোটের মাঠে থাকবে জাপা: জি এম কাদের জি এম কাদের, ফাইল ফটো

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, প্রতিটি উপ-নির্বাচনে জাপার প্রার্থীরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে।  

তিনি বলেন, দেশের মানুষ পল্লীবন্ধুর লাঙল প্রতীকে ভোট দিতে উন্মুখ হয়ে আছে।

তাই চূড়ান্ত বিজয়ের লক্ষ্যে সর্বশক্তি নিয়েই ভোটের মাঠে থাকবে জাপা। নির্বাচনে বিজয়ের জন্যই লড়বে পার্টির প্রতিটি নেতাকর্মী।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণকালে তিনি এ কথা বলেন।  

জাপার চেয়ারম্যান ও দলের মনোনয়ন বোর্ডের সভাপতি জি এম কাদেরের সভাপতিত্বে এসময় বোর্ডের সদস্য ও জাপার কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার ও সৈয়দ আবু হোসেন বাবলা উপস্থিত ছিলেন।

এছাড়া সভায় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান, দফতর সম্পাদক সুলতান মাহমুদ ও যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম উপস্থিত ছিলেন।  

সাক্ষাৎকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড ঢাকা-৫ আসনে মীর আব্দুস সবুর আসুদ ও নওগাঁ-৬ আসনে কাজী গোলাম কবিরকে জাপার মনোনয়ন দেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
এসএমএকে/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।