ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দেশে দুর্নীতির মহোৎসব চলছে

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দেশে দুর্নীতির মহোৎসব চলছে

ব‌রিশাল: রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী চিহ্নিত দুর্নীতিবাজ ও লুটেরাদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দুর্নীতি দমন কমিশন স্বাধীন নয়। তারা একটি বিশেষ দলের দুর্নীতিবাজদের বাচাঁতে কাজ করছে।

দুদককে সরকার আইন শৃঙ্খলাবাহীনির ন্যায় বিরোধীদল ও নেতাদের চরিত্রহননে ব্যবহার করছে।

রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দুর্নীতির মহোৎসব চলছে দাবি করে ডাঃ ইরান বলেন, সরকারের এমপি-মন্ত্রী, আমলা, কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতা-কর্মীরা রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠন ও বিদেশে অর্থপাচারের প্রতিযোগিতায় লিপ্ত। দুর্নীতি ও লুটপাটের বিচারহীনতার কারণে দুর্নীতি এখন নীতিতে পরিণত হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি দুইহাজার কোটি টাকা পাচার, এমপি পাপুল আদম ও অর্থপাচার মামলায় কুয়েতে কারাগারে, হলমার্ক, ডেসটিনি, বিসমিল্লাহ গ্রুপ, শেয়ার বাজার কেলেঙ্কারি, বাংলাদেশ ব্যাংক, সোনালী ব্যাংক ও বেসিক ব্যাংকের হাজার হাজার কোটি টাকা লোপাট করা হয়েছে। জাল জালিয়াতির নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার সরকার বার বার ক্ষমতা আকড়ে থাকায় দেশের অর্থনীতি ধংসস্তুপ ও রাজনীতি, গণতন্ত্র, মানবাধিকার ও ভোটাধিকার হরণ করা হয়েছে। তাই অর্থবহ পরিবর্তনের জন্য দেশপ্রেমিক জনগণকে জেগে উঠতে হবে।

তিনি শনিবার (১২ সে‌প্টেম্বর) বেলা ১১ টায় সিএন্ডবি রোডস্থ কার্যালয়ে লেবার পার্টির সাংগঠনিক মাস-২০২০ উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর লেবার পার্টির প্রতিনিধি সভায় একথা বলেন।

মহানগর লেবার পার্টির সভাপতি এডভোকেট আবদুর রাজ্জাকের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন লেবার পার্টির কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন।

বক্তব্য রাখেন জেলা সভাপতি মোঃ হেলাল উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয়নেতা মোঃ আশরাফ উদ্দিন, রুহুল আমিন বাচ্চু, নগর প্রচার সম্পাদক ওয়ালী উল্লাহ হাওলাদার, বাংলাদেশ ছাত্রমিশন সিনিয়র সহ-সভাপতি নাসরুল্লাহ তালুকদার ও মহানগর যুগ্ম-আহ্বায়ক নাজমুল হোসেন প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৫৫২ ঘন্টা, সে‌প্টেম্বর ১২, ২০২০
এমএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।