ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার মুক্তির আন্দোলন গণতন্ত্রের মুক্তির আন্দোলনে রূপ নেবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২০
খালেদার মুক্তির আন্দোলন গণতন্ত্রের মুক্তির আন্দোলনে রূপ নেবে অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি: বাংলানিউজ

জামালপুর: খালেদা জিয়ার মুক্তির আন্দোলনই গণতন্ত্র মুক্তির আন্দোলনে রূপ নেবে উল্লেখ করে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন বলেন, ‘মিথ্যা মামলায় বিচারের নামে প্রহসন করে খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারারুদ্ধ করা হয়েছিল। সরকার তাকে প্যারোলে মুক্তি দিলেও মিথ্যা মামলা থেকে অব্যাহতি না দেওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে।

খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের মধ্য দিয়েই দীর্ঘদিনের কুক্ষিগত গণতন্ত্র মুক্তি পাবে। ’

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের বাইপাস মোড়ে রানী কমিউনিটি সেন্টারে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও দফতর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, যুগ্ম সম্পাদক শহিদুল হক খান দুলাল, শফিউর রহমান শফি, খন্দকার আহসানুজ্জামান সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, সজিব খান, সাইফুল ইসলাম আল আমীন, শহর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা কৃষকদলের সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, জেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ হাবিবুর রহমান রিপন, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সোবহান, জেলা জাসাসের সভাপতি রিজভী আল জামালী রঞ্জু, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, জেলা মুক্তিযোদ্ধা দলের যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল কাশেম, জেলা তাঁতীদলের আহ্বায়ক আনিছুর রহৃান লুলু, জেলা ওলামাদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোতালেব সেলিম, জেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম, জেলা মহিলা দলের কোষাধক্ষ্য পিয়ারা হায়দার ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad