ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নোয়াখালী বিএনপির সাবেক সা. সম্পাদক সৈয়দ মোয়াজ্জেমের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২০
নোয়াখালী বিএনপির সাবেক সা. সম্পাদক সৈয়দ মোয়াজ্জেমের মৃত্যু সৈয়দ মোয়াজ্জেম হোসেন হিরো

নোয়াখালী: নোয়াখালীর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন হিরো ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বাদ জুমায় নোয়াখালী জেলা জামে মসজিদের ঈদগাঁ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

পরে তাকে তার প্রতিষ্ঠিত মন্নাননগর সংলগ্ন মহব্বতপুর ইবতেদায়ী কারামতিয়া মাদ্রাসা প্রাঙ্গণে দাফন সম্পন্ন করা হয়।

বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

সৈয়দ মোয়াজ্জেম নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৮ নম্বর সোনাপুর ইউনিয়নের কালিকাপুর এলাকার বাসিন্দা। তিনি ১৯৯১-৯৬ সাল পর্যন্ত জেলা বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। এছাগড়া তিনি নোয়াখালী বিএনপির কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্য ছিলেন। তিনি জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) নোয়াখালীর সভাপতিও ছিলেন।  

নোয়াখালী জেলার প্রবীন বিএনপি নেতা মরহুম সৈয়দ মোয়াজ্জেম হোসেন হিরোর মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান, জেলা কৃষক দলের সভাপতি রবিউল হাসান পলাশসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা গভীর শোক জানান ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।