ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জ জেলা মহিলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২০
কিশোরগঞ্জ জেলা মহিলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিলারা বেগম আছমা (বাঁয়ে) ও বিলকিছ বেগম

কিশোরগঞ্জ: দিলারা বেগম আছমাকে সভাপতি ও বিলকিছ বেগমকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের ৯১ সসদ্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।  

বুধবার (৯ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম এ তথ্য জানান।

 

এর আগে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া বেগম ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম এ কমিটির অনুমোদন দেন।  

এরও আগে ২০১৯ সালের ৮ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে দিলারা বেগম আছমা ও সাধারণ সম্পাদক পদে বিলকিছ বেগম নির্বাচিত হন।

ওই সময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠাতে বলা হয়। পরে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠানো হলে অনুমোদন দেওয়া হলো।  

অনুমোদিত কমিটিতে সহ-সভাপতি হয়েছেন রহিমা খাতুন কানন, খালেদা ফেন্সী, কোহিনূর বেগম, গোলসান আরা বেগম, অ্যাডভোকেট শামসুন্নাহার নেলী, হোসনে আরা ইদ্রিস মুক্তা, শায়লা খানম রিতু, ফাতেমা জহুরা আক্তার, ফেরদৌসী কামাল জোসনা, শামসুন্নাহার, নাসরিন সুলতানা ঝুমা, সাঈদা আক্তার পারুল, জিন্নাত আক্তার রানু, মাহমুদা পারভীন ও ফৌজিয়া জলিল ন্যান্সি।  

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সাজিদা ইয়াসমিন, ফেরদৌস আরা কাউসার সূচী, শাহিন সুলতানা ইতি, সেলিনা সারোওয়ার, রুমা আক্তার, ফাহিমা আক্তার পলি ও কুমকুম আক্তার।  

সাংগঠনিক সম্পাদক হয়েছেন তাহমিনা ইসলাম, মিনা খাতুন ময়না, হাসিনা হায়দার চামেলী, মাছুমা আক্তার, নাজমা বেগম, সুইটি ইসলাম ও আজিজা আক্তার লিপি।  

নতুন কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আরজানা সুলতানা পিংকি, দফতর সম্পাদক ডা. রুবি ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার রুনা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাছিমা শাজাহান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাহফুজা আরা পলক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শিমু আক্তার, শ্রম সম্পাদক মনোয়ারা বেগম জলি, তথ্য ও গবেষণা সম্পাদক লুৎফুন্নেছা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শংকরী রানা সাহা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাদিয়া সুলতানা সুমি, কোষাধ্যক্ষ আফরোজা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ারা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস জ্যোতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক উম্মে হানি চাঁদনী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাজমুন্নাহার মিলি এবং মানব কল্যাণ বিষয়ক সম্পাদক রোকেয়া বেগম।  

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হয়েছেন হামিদা মান্নান, মানসুরা জামান নতুন, আছিয়া আলম, রাশিদা খানম, সালমা হক, ঋতু রায়, সৈয়দা নাছিমা আক্তার চায়না, শায়লা পারভীন সাথী, মনোয়ারা খানম, মৌরী জান্নাত, রওশন আরা, অ্যাডভোকেট জেসমিন আরা মনি, নার্গিস আরা পপি, রেখা কর্মকার, নার্গিস সুলতানা, আসমা আক্তার, নাসরিন সুলতানা মুক্তি, রোকেয়া বেগম, আনোয়ারা বেগম, গোলনাহার, নাছিমা আক্তার রীতা, সৈয়দা নাজমা আক্তার নূর সীমা, বন্যা সরকার, তাহমিনা বেগম, সুবর্না আক্তার, তহুরা আক্তার সুমা, খালেদা বেগম, ফরিদা আক্তার, নওরিন আক্তার, ফারজানা নাসরিন শম্পা, জান্নাতুল ফেরদৌস আলেয়া, শওকত আরা খান মিল্কি আনা, শিরিন আক্তার, শিখা বেগম, হাফসা হোসেন জুঁই, গীতা রাণী ঘোষ, বদরুন্নাহার হ্যাপি, কহিনুর বেগম, তনিমা বেগম, লাভলী আক্তার, রওশন আরা, লোকন আক্তার, নূরজাহান বেগম ও জুলিয়াছ আক্তার পপি।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২০
এসআই 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।