ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

রাজনীতি

খালেদা জিয়ার আরোগ্য কামনায় লেবার পার্টির দোয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
খালেদা জিয়ার আরোগ্য কামনায় লেবার পার্টির দোয়া

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৬তম জন্মদিনে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে ২০ দলীয় জোটের শরীক বাংলাদেশ লেবার পার্টি।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টনে লেবার পার্টির দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

দোয়া মাহফিল ও মিলাদের আগে সংক্ষিপ্ত বক্তব্যে ডা. ইরান বলেন, দমন পীড়ন মামলা ও গ্রেফতার এবং নির্যাতনে ক্ষমতা বা পরিবারের জন্য কখনো আপস করেননি খালেদা জিয়া। তিনি দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক। আপসহীন নেতৃত্বের কারণেই খালেদা জিয়া আজ দেশনেত্রী থেকে দেশমাতা উপাধীতে সিক্ত হয়েছেন।

তিনি বলেন, ২০০৮ সালে মঈন উদ্দিন-ফখরুদ্দিনের জরুরি সরকার অপকর্মের দায়মুক্তির বিনিময়ে ক্ষমতায় যাওয়ার প্রস্তাব দিলেও খালেদা জিয়া তা প্রত্যাখ্যান করেন।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল ইসলাম, লেবার পার্টি ঢাকা দক্ষিণের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, ধর্ম বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম সাদী, কেন্দ্রীয় নেতা জাকির হোসেন, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মো. মিলন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুবমিশন সদস্য সচিব সৈকত চৌধুরী, ছাত্রমিশন অর্থসম্পাদক সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ।

পরে খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa