ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

রাজনীতি

শোক দিবসের পোস্টারেও নিজের ছবি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
শোক দিবসের পোস্টারেও নিজের ছবি!

রাজশাহী: রাজশাহীতে নিজের ছবি ব্যবহার করে শোক দিবসের পোস্টার ছেপে দেয়ালে সাঁটানো হয়েছে।  

আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে থাকা কিছু নেতাকর্মী ও সমর্থকরা এ কাজটি করেছেন।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়েছেন দলের সিনিয়র নেতারা।  

এ ধরনের কোনো পোস্টার যেন কোনোভাবেই ছাপানো না হয়, সেজন্য সবাইকে সতর্ক করা হয়ছিল আগেই। কিন্তু এর পরও শোক দিবসের আগে কিছু অতি উৎসাহী কর্মী-সমর্থক এ কাজটিই করেছেন!

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে তাই শুক্রবার (১৪ আগস্ট) রাতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার নিজেই মাঠে নেমে পড়েন। কর্মীদের নিয়ে তিনি শহরের প্রধান সড়কে থাকা এমন পোস্টারগুলো ছিঁড়ে ফেলেন। সেই সঙ্গে এ সংক্রান্ত একটি ছবি তুলে নিজের ফেসবুক ওয়ালেও পোস্ট করেন তিনি।

এতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার লিখেছেন, 'রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের ব্যানার, ফেস্টুন ও পোস্টারে নিজের কোনো ছবি ব্যবহার করা যাবে না। কাজী শাওন নামে এক ব্যাক্তি জাতীয় শোক দিবসের পোস্টারে নিজের ছবি যুক্ত করে প্রচার করায় উক্ত পোস্টার রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে নিজ হাতে তুলে ফেলা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। '

বাংলাদেশ সময়: ০৭০৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এসএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa