ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জয়নাল হাজারীর বাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
জয়নাল হাজারীর বাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ জয়নাল হাজারীর বাড়ির আঙিনা, ইনসেটে জয়নাল হাজারী

ফেনী: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জয়নাল হাজারীর ফেনীর মাস্টারপাড়ার বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে মুখোশাধারী সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (১৪ আগস্ট) দিনগত রাতে রাত ১টা থেকে ২টার মধ্যে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন জয়নাল হাজারী।

বাংলানিউজকে তিনি বলেন, রাত ১টা থেকে ২টার মধ্যে মুখোশ পরে কিছু সন্ত্রাসী তার বাড়িতে প্রবেশ করে। তারা বাড়িতে অবস্থিত মুজিব উদ্যানে ১৫ আগস্ট জাতির পিতার মৃত্যুবার্ষিকী ও শোক দিবস পালনের জন্য আয়োজনের চেয়ার-টেবিল ভাঙচুর করে, ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে এবং গোলাগুলি করে।  

জয়নাল হাজারী আরও বলেন, আমি ইতোমধ্যে বিভিন্ন যায়গায় অভিযোগ করেছি। ফেনীর পুলিশ সুপারকেও জানিয়েছি। ইতোমধ্যে আমার বাড়িতে পরিদর্শন করে গেছেন ফেনী সদর থানার পরিদর্শক (ওসি) মো. আলমগীরসহ ডিবি পুলিশের ওসি।

আইনি পদক্ষেপ প্রসঙ্গে জয়নাল হাজারী বলেন, আমি এখন কিছুটা ক্লান্ত, এছাড়া জুমার নামাজেরও সময় হয়ে এসেছে, কিছুক্ষণ রেস্ট নিয়ে আমি লিখিতভাবে একটা অভিযোগ ফেনী সদর থানায় পাঠাব। সদর সাথার ওসি সেটি গ্রহণ করে পদক্ষেপ নেয়ার আশ্বাস দিয়েছেন।

এর আগে বুধবার নিজের ফেসবুক পেজে তার দুই সহযোগী আরজু ও শাখাওয়াতসহ তাকে হত্যা করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন জয়নাল হাজারী।

তিনি বলেন, যে দেশে জাতির পিতা নিহত হয়েছেন সে দেশে আমার মৃত্যু হলেও আফসোস থাকবে না। মুজিব উদ্যান করেছি, বহু বছর বঙ্গবন্ধুকে নিয়ে কোন অনুষ্ঠান করতে পারিনি। এবার ১৫ আগস্ট ফেনীতে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করব। এ কর্মসূচিকে কেন্দ্র করেই একটি মহল অপতৎপরতা চালাচ্ছে। বিরোধী পক্ষের উস্কানিমূলক তৎপরতার শেষ নেই, ওরা অপতৎপরতায় লিপ্ত।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।