ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

ওসির বিরুদ্ধে আ’লীগের নেতাকর্মীদের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
ওসির বিরুদ্ধে আ’লীগের নেতাকর্মীদের সংবাদ সম্মেলন

ফরিদপুর: নেতাকর্মীদের নির্যাতনের অভিযোগ এনে ফরিদপুরের ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুর রহমানের প্রত্যাহার ও বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ।  

বুধবার (১২ আগস্ট) বিকেলে  ফরিদপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ, যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, মহিলা বিষয়ক সম্পাদক আইভি মাসুদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা অভিযোগ করেন, ওসি সফিকুর রহমানের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের পৃষ্ঠপোষকতা রয়েছে। ওসি সফিকুরের নির্যাতনে অতিষ্ঠ হয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌর আওয়ামী লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের স্বাক্ষর নিয়ে অভিযোগ দাখিল করেও কোনো ফলাফল পাওয়া যায়নি।

তিনি বলেন, ওসি সফিকুরের এসব কর্মকাণ্ডের প্রতিবাদ করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা বরাবর ভাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এমদাদুল হক বাচ্চুর অভিযোগ করলে তা তুলে নেওয়ার জন্যও চাপ দেন তিনি। অভিযোগ তুলে না নেওয়ায় ওসি সফিকুরের ইন্ধনে এমদাদুল হকের ছেলে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রীজু  মিয়াকে ১১ আগস্ট সন্ধ্যায় নিজ বাড়ির সামনে কুপিয়ে গুরুতর আহত করা হয় বলেও সম্মেলনে বক্তারা অভিযোগ করেন।  

ওসির নির্যাতনের হাত থেকে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের রক্ষা করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa