ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

ছাত্রী অপহরণ মামলায় গ্রেফতারের পর বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যানের জামিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
ছাত্রী অপহরণ মামলায় গ্রেফতারের পর বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যানের জামিন বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার

জামালপুর: বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের মামলায় জামিন পেলেও স্কুলছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার হওয়ার পর আবার এ মামলায়ও জামিন পেয়েছেন বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার।  

বুধবার (১২ আগস্ট) দুপুরে জামালপুর দ্রুত বিচার আদালতে হাজির হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের মামলায় জামিন চাইলে জামিন দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ওয়াহেদুজ্জামান।

পরে জামিন নিয়ে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রী অপহরণ মামলায় তাকে গ্রেফতার করে বকশীগঞ্জ থানার পুলিশ।  এ সময় পুলিশের বিশেষ ক্ষমতা আইনের ৫৪ ধারায় তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়।   এরপর রাত সাড়ে ৮টায় বিশেষ আদালত বসিয়ে তাকে জামিন দেন দ্রুত বিচার আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ওয়াহেদুজ্জামান।  

জুমান তালুকদারের বিরুদ্ধে এ দু’টিসহ মোট নয়টি মামলা রয়েছে।

এর আগে গত ১২ জুলাই উপজেলা পরিষদ কার্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনায় মামলা হয়। এতোদিন পলাতক ছিলেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa