ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

রাজনীতি

যুবলীগের নামে চাঁদাবাজি করলে পুলিশে দিন: নিখিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
যুবলীগের নামে চাঁদাবাজি করলে পুলিশে দিন: নিখিল

ঢাকা: যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের কোনো স্থান নেই জানিয়ে সংগঠনের নেতাকর্মীদের হুঁশিয়ার করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

তিনি বলেন, সংগঠনের নাম ভাঙিয়ে কেউ অপকর্ম বা চাঁদাবাজি করলে তাকে পুলিশে সোপর্দ করুন।

বুধবার (১২ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ অনুষ্ঠানে কোরআনখানি, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ ও অসহায়দের রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, ১৫ ও ২১ আগস্ট ঘিরে যদি কেউ যুবলীগের নাম ব্যবহার করে কারো কাছে চাঁদা দাবি করে তাহলে তাদের পুলিশের হাতে সোপর্দ করার জন্য অনুরোধ করছি।

আগস্ট মাস এলেই বিরোধীচক্র ষড়যন্ত্রে লিপ্ত হয় মন্তব্য করে সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আল-আমিন, জহির উদ্দিন খসরু, এন আই আহমেদ সৈকত, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa