ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০, ২০ জিলকদ ১৪৪১

রাজনীতি

ঈদের দিন এরশাদের কবর জিয়ারতে অশ্রুসিক্ত রাঙ্গা-মোস্তফা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-২৫-০৫ ০৬:৩০:৩৪ পিএম
ঈদের দিন এরশাদের কবর জিয়ারতে অশ্রুসিক্ত রাঙ্গা-মোস্তফা

রংপুর: প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এসময় দলীয় প্রধানের শুন্যতা অনুভবে কান্নায় ভেঙ্গে পড়েন তারা।

সোমবার (২৫ মে) ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে রংপুর নগরীর পল্লী নিবাসে আসেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। সেখানে দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে সঙ্গে নিয়ে এরশাদের কবর জিয়ারত করেন তিনি।

মোনাজাতের সময় সাবেক রাষ্ট্রপ্রধানের রংপুর কেন্দ্রীক ঈদ উদযাপনের কথা স্মরণে অশ্রুসিক্ত হয়ে পড়েন তারা। তাদের কান্নায় সঙ্গে থাকা অন্যরাও কাঁদেন। পরে পল্লী নিবাসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন জাপা মহাসচিব ও সিটি মেয়র।
 
এসময় সেখানে রংপুর জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক খতিবর রহমান, মহানগর যুবসংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, জেলা জাপার প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে রংপুর কারামতিয়া জামে মসজিদ চত্বরে শায়িত কেরামত আলী (রা.) জৈনপুরের মাজার জিয়ারত করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মে ২৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa