bangla news

এক ঘণ্টার ব্যবধানে ভাই ও মা হারালেন এমপি নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৪ ২:২৩:৫৩ পিএম
নিজাম হাজারীর মা ও বড় ভাই

নিজাম হাজারীর মা ও বড় ভাই

ফেনী: বড় ছেলের মৃত্যু খবর সইতে না পেরে ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারীর মা দেল আফরোজ বেগমও (৭৫) মারা গেছেন।

রোববার (২৪ মে) সকালে ভাই জসিম উদ্দিন হাজারী ও এক ঘণ্টার ব্যবধানে মায়ের মৃত্যুতে শোকে মুহ্যমান ফেনী-২ আসনে আওয়ামী লীগের এমপি নিজাম হাজারী।

এমপি নিজাম উদ্দিন হাজারীর চাচাতো ভাই ও কাউন্সিলর খোকন এ খবর বাংলানিউজকে জানান। তিনি বাংলানিউজকে বলেন, করবস্থানে পাশাপাশি দুটো কবর খোঁড়া হচ্ছে। 

পরিবার সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা যান জসিম উদ্দিন হাজারী। ছেলের মৃত্যু শোক সইতে না পেরে এক ঘণ্টা ব্যবধানে মা দেল আফরোজ বেগমও মারা যান। 

লুৎফুর রহমান খোকন হাজারী বলেন, শনিবার (২৩ মে) রাতে অসুস্থ হয়ে পড়লে জসিম উদ্দিন হাজারীকে হাসপাতালে ভর্তি করা হয়। সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

তিনি জানান, ছেলের মৃত্যুর খবর শোনার পর নিজাম উদ্দিন হাজারীর মা দেল আফরোজ বেগমও ধানমন্ডির বড় মেয়ের বাসায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ছিলেন ৪ ছেলে ও ৩ মেয়ের জননী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

অন্যদিকে জসিম উদ্দিন হাজারী মৃত্যুকালে স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ছিলেন ব্যবসায়ী। পরিবার নিয়ে ঢাকায় থাকতেন। তার অসুস্থতার খবর পেয়ে সকালে নিজাম উদ্দিন হাজারী এমপি হাসাপাতালে ছুটে যান।

লুৎফুর রহমান খোকন হাজারী বলেন, তাদের মরদেহ ফেনীতে আনা হচ্ছে। ফেনী এলে জানাজার সময় জানানো হবে।

এদিকে এ আকস্মিক দুই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফেনীর রাজনৈতিক ব্যক্তিসহ সর্বমহলে। শোকসন্তপ্ত পরিাবের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।

ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম তাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জমান, ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বিশিষ্ট ব্যাংকার জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, মে ২৪, ২০২০
এসএইচডি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-05-24 14:23:53